1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

তালতলীতে অভিনব চুরি সংঘটিত

  • আপডেট সময়ঃ সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৬১ জন দেখেছেন

পারভেজ রানা,বিশেষ প্রতিনিধিঃ বরগুনার তালতলীতে সেহরির সাথে চেতনা নাশক ঔষধ খাইয়ে স্বামী-স্ত্রী কে অচেতন করে অভিনব চুরি সংঘটিত হয়েছে।

অসুস্থ স্বাধীন-স্ত্রী কে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনাটি ঘটেছে সোমবার ভোর রাতে উপজেলার সদর ইউনিয়নের নয়াপাড়া এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়িতে চুরির উদ্দেশ্যে একটি সংঘবদ্ধচক্র কোন এক সময়ে খাবারের সাথে চেতনা নাশক ঔষধ মিশিয়ে রাখে। ভোর রাতে সেহরিতে ওই খাবার খেয়ে মোঃ জাফরুল্লাহ হামিদ( ৫০) ও তার স্ত্রী (সাবেক) ইউপি সদস্য সেলিনা আক্তার ইভা অচেতন অবস্থায় বাসায় পড়ে থাকেন। পরে সকাল দশটার দিকে প্রতিবেশীরা তাদের ডাকাডাকি করে এবং অচেতন অবস্থায় দেখতে পেয়ে দ্রুত তাদেরকে উদ্ধার করে তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসা জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

অচেতন জাফরুল্লাহ হামিদের ছোট ভাই সাংবাদিক কাউসার হামিদ বলেন,আমার বড় ভাইকে সেহরির সাথে চেতনা নাশক ঔষধ মিশিয়ে রাখা খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়ায় বাড়িতে চুরি সংঘঠিত হয়েছো। এসময় নগদ অর্থ ও স্বর্নালংকার চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এ বিষয়ে তালতলী থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম খান জানান,সেহরির খাবার খেয়ে ২ জন অসুস্থ হয়েছে। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। আমরূ এ অসাধু চক্রকে ধরতে জোর চেস্টা করছি।

শেয়ার করুন

আরো দেখুন......